Advertisement

header ads

অভিনয় কারা করে আসলে?

অভিনয় কারা করে আসলে?
আবারো প্রশ্নটা করছি! আমি সিনেমা জগতের কথা বলছি না! সত্যিকার জগতের কথাই বলছি!
অভিনয় কারা করে?
অভিনয় করে তারা, যারা রিলেশনে আছে! হয় ছেলে অভিনয় করে না হয় মেয়ে অভিনয় করে, যদি না দুজন দুজনকে প্রচন্ড ভালোবাসে! ভালোবাসায় অভিনয় হয় না! শত চেষ্টা করেও আনতে পারবেন না!
মানুষ বলে, মিথ্যে ভালোবাসা! মিথ্যে ভালোবাসা নামে কিছুই নেই! হয় ভালোবাসি, নাহয় বাসি না! দ্যাটস ইট!
তো যেটা বলছিলাম, অভিনয়! জানেন কি, মেয়েদের একটা স্বভাব আছে! তারা আপনাকে টেস্ট করতে পছন্দ করে! তারা আপনার সাথে রিলেশন যাওয়ার আগে ছোটো খাটো ফ্লার্ট করবে। আপনি সেগুলোকে ধরতে নিলেই তারা জোকস কিংবা 'ভুলে যাও' বলে দূরে সরিয়ে দেবে। এটা তাদের স্বভাব!
আপনি একটা মেয়েকে 'সুন্দরী' বললে, বেশিরভাগ মেয়েরাই হয় লজ্জায় লাল হয়ে যাবে, নাহয় ফ্লার্ট করছেন ভেবে আপনার উপর নজরদারি করা শুরু করবে। আপনার সাথে কথা বলুক আর না বলুক, আপনার উপর মেয়ের থার্ড আই (!) সবসময়েই ঘুরতে থাকবে! একটাবার কোনো থার্ড পার্সনের (অন্য মেয়ে) ইঙ্গিত পেলেই হলো! আপনার কেল্লা ফতে!
আমরা ছেলেরা নাকি সারাদিন সেক্সের কথা ভাবি! আনফরচুনেটলি সাইকোলজিস্টরা আমাদের পক্ষে! তাদের মতে, বেশিরভাগ মেয়েরাই বাই ডিফল্ট, যখনই কোনো ছেলের সাথে কথা বলে তখন ভেবে থাকে (কন্সাশলি অথবা সাবকন্সাশলি) যে, "ছেলেটার মতলব বিছানায়া যাওয়া নয় তো!"
আরেকটা মজার ব্যাপার কি জানেন?
মেয়েদের ধারণা যে, সব ছেলেরা চিকন মেয়েদের পছন্দ করে। সম্পূর্ণ ভুল ধারণা আসলে!
বেশিরভাগ চিকন ছেলেরাই, তাদের থেকে অপেক্ষাকৃত মোটা মেয়েদের দিকে ঝুঁকে থাকে। আর বেশিরভাগ মোটা ছেলেরাই অপেক্ষাকৃত চিকন মেয়েদের দিকে ঝুঁকে থাকে!
মেয়েরা কখনোই সরাসরি বলে বসবে না যে, তারা আপনাকে ভালোবাসে! যেটা আমরা ছেলেরা করতে পারি! মেয়েরা আপনাকে ইঙ্গিত দেবে। যদি ইঙ্গিত ধরতে পারেন তাহলেই হলো!
মেয়েরা যখন কিছু বলতে চায়, তখন তারা শুধুমাত্র শোনার জন্যে একটা মানুষ চায়! আনফরচুনেটলি ছেলেরা ওটাই করতে পারে না! ২৮ শতাংশ ছেলে শুধুমাত্র গুড লিসেনার না হওয়ার কারণে রিলেশনে যেতে পারে না!
একটা মেয়েকে আপনি যতই "বেইবি, বেইব" ইত্যাদি ডাকেন না কেন, একটা মেয়ে সবচেয়ে বেশি পছন্দ করে তার নাম ধরে ডাকাটা!
আরেকটা কথা, ভুলেও কোনোদিন বলবেন না যে, আপনি পি এম এস সম্পর্কে বুঝেন! শুধুমাত্র একটা মেয়েই বুঝে এর সঠিক অবস্থা!

Post a Comment

0 Comments